শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পোস্টার লাগিয়ে পাচারের চেষ্টা ১ লাখ পিস ইয়াবাসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের টেকনাফে নির্বাচনি পোস্টার লাগিয়ে পাচারকালে এক লাখ ইয়াবাসহ রবিউল আলম নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তি সিএনজিচালিত অটোরিকশাচালক সমবায় সমিতি নির্বাচনের মেম্বারপ্রার্থী ছিলেন। এ সময় তার সহযোগী সিএনজি চালককেও আটক করা হয়।

আটক রবিউল আলম টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে এবং অটোরিকশাচালক নুরুল ইসলাম (২২) একই এলাকার নুর মোহাম্মদের ছেলে। রবিউল আলম নির্বাচনি পোস্টার লাগিয়ে সুকৌশলে অটোরিকশায় করে মাদক পাচারের চেষ্টা করেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম। তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টায় গোপন সংবাদে জানা যায় টেকনাফ সি বিচ রোড দিয়ে ইয়াবার বড় চালান পাচার হতে পারে।

এমন সংবাদে থানা পুলিশের একটি টিম পৌরসভার পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর ওই এলাকা দিয়ে নির্বাচনি পোস্টার লাগানো একটি সিএনজিচালিত অটোরিকশা আসতে দেখলে থামানোর সংকেত দেওয়া হয়।

তবে চালক না থামিয়ে পালিয়ে যাওয়ার সময় অটোরিকশাটি ধাওয়া করে আটক করা হয়। পরে অটোরিকশাটি তল্লাশি করে একটি প্লাস্টিকের বস্তা থেকে এক লাখ পিস ইয়াবাসহ মেম্বারপ্রার্থী ও তার সহযোগীকে আটক করা হয়।

তদন্ত কর্মকর্তা আব্দুল আলীম বলেন, ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক একজন সিএনজি চালক বলেন, আগামী ২৬ ফ্রেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া টেকনাফ বাসস্টেশন ফোরস্ট্রোক সিএনজিচালিত অটোরিকশা চালক সমবায় সমিতি নির্বাচনকে সামনে রেখে মেম্বারপ্রার্থী রবিউল আলম প্রকাশ গণি টাকা দিয়ে ভোট কেনার জন্য মাদক পাচার করছিল।

তবে সে আগে থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল অভিযোগ স্থানীয়দের।


আরো খবর: