মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২৫ অপরাহ্ন

পোকখালী মুসলিম বাজারে দোকানে চুরি সংগঠিত : নগদ টাকাসহ মালামাল লুট

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ২১, ২০১৮ ৯:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ২১, ২০১৮ ৯:৪৮ পূর্বাহ্ণ

এম. আবু হেনা সাগর, ঈদগাঁও::
কক্সবাজার সদর উপজেলার পোকখালী মুসলিম বাজারে এক মুদির দোকানে চুরি সংগঠিত করে, নগদ টাকাসহ মালামাল নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।
জানা যায়, ২১জুলাই গভীর রাতে পোকখালী মুসলিম বাজারে রফিক ষ্টোরে নামের একটি মুদির দোকানের জানালা ভেঙ্গে প্রবেশ করে নগদ টাকাসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। দোকান মালিকের মতে, প্রতিদিনের ন্যায় জুমাবার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। সকালে দোকান খুলে দেখতে পায় উপরের দেওয়ালের মিনি জানালা ভেঙ্গে চোর প্রবেশ করে সিগারেট,নগদ টাকা অন্যান্য মালামালসহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। তিনি বিষয়টি তাৎক্ষনিক মুসলিম বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদককে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে অবহিত করে। পরে তদন্ত কেন্দ্রের এক এস আইয়ের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে এসআই শাহাজ উদ্দীন চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::