শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ অপরাহ্ন

পোকখালীতে জুয়ার আসর গুড়িয়ে দিল ইউএনও

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৭, ২০১৮ ৬:০২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০১৮ ৬:০২ পূর্বাহ্ণ

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও ::

কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নে জুয়ার আসর গুড়িয়ে দিয়েছে ইউএনও। তবে এসময় কাউকে আটক করা যায়নি।
আজ সোমবার বেলা আড়াইটায় এই অভিযান পরিচালনা করেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নোমান হোসেন প্রিন্স। তাঁকে সহযোগিতা করেন সদর মডেল থানার এস আই রাজিব বৈরাগীর নেতৃত্বে এজদল পুলিশ।
জানা গেছে, পোকখালী ইউনিয়নের পূর্ব পোকখালী এলাকায় আজ সোমবার সকাল থেকে বলীখেলা আয়োজনের আড়ালে জুয়ার আসর খোলে বসে স্থানীয় প্রভাবশালীরা। পরে খবর পেয়ে প্রশাসন বলীখেলা ও জুয়ার আসর গুড়িয়ে দেয়।এ সময় স্থানীয় চেয়ার রফিক আহমদ,সচিব নুরুল কাদের,এমইউপি হেলাল উদ্দীন উপস্থিত থেকে সহযোগিতা করেন।
ইউএনও নোমান হোসেন প্রিন্স সিবিএনকে বলেন, সম্পূর্ণ অবৈধভাবে বলীখেলা আয়োজন করা হয়। কিন্তু এটি প্রকৃতপক্ষে বলী খেলাও নয়, মূলত বলী খেলার নামে জুয়ার আসর খোলা হয়। এর ফলে আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কা সৃষ্টি হয়। তিনি আরও বলেন, অভিযান টের পেয়ে আয়োজকরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। তবে জুয়ার আসর গুড়িয়ে দেওয়া হয়েছে। কারা অবৈধভাবে এই আয়োজন করেছে, সেটি তদন্তের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বলেন, এক শ্রেণির প্রভাবশালী লোক বলী খেলার নামে জুয়া খেলার আয়োজন করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট করতে তৎপরতা চালিয়েছিল। কিন্তু সেই তৎপরতা নসাৎ করা হয়েছে। কারা এই আয়োজন করেছে, সেটি খোঁজে বের করা হচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::