শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেট ব্যথা নিয়ে স্টেশনে আটক, তিনদিন পর বের করা হলো ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারি স্টেশন থেকে তিনদিন আগে সন্দেহজনক ঘোরাফেরার সময় পুলিশের হাতে আটক হন মো. জহির উদ্দিন নামে এক যুবক। এসময় পেট ব্যথার কথা জানিয়ে প্রথমে সটকে পড়ার চেষ্টা করলেও পরে জিজ্ঞাসাবাদে ইয়াবা রাখার কথা স্বীকার করেন ওই যুবক।
শুক্রবার চিকিৎসকরা তার পেটের ভেতর থেকে বিশেষ কায়দায় রাখা সাড়ে ১৬শ’ পিস ইয়াবা বের করেছেন।

জহির উদ্দিন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়া পাড়ার নুরুল আমিনের ছেলে।

পুলিশ জানায়, গত ১৪ সেপ্টেম্বর বুধবার দুপুর ২টার দিকে ভাটিয়ারি বাস স্টেশন এলাকায় তল্লাশি চালায় পুলিশ। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে ধরে জিজ্ঞাসাবাদ করেন। এসময় তিনি পেট ব্যথার কথা বলে সটকে পড়ার চেষ্টা করেন। আচরণে সন্দেহ হলে তাকে হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকের জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি তার পেটের মধ্যে ইয়াবা আছে বলে স্বীকার করেন। এক্সরে করেও চিকিৎসকরা তার পেটে ইয়াবা থাকার বিষয় নিশ্চিত হন। কিন্তু তার পেট থেকে ইয়াবা বের করতে সময় লাগবে বলে জানান চিকিৎসক। অবশেষে ৩ দিন চিকিৎসা চালিয়ে আজ শুক্রবার পেটের ভিতর বিশেষ কায়দায় রাখা ১৫৬০ পিস ইয়াবা বের করা হয়।

সীতাকুণ্ড থানার ইন্সপেক্টর তদন্ত সুমন বনিক জানান, এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা করে ওই যুবককে আদালতে পাঠানো হয়েছে


আরো খবর: