শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:০২ অপরাহ্ন

পেটের সাথে বেঁধে ইয়াবা পাচারকালে উখিয়ার এক নারী আটক : ৩০লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৯, ২০১৮ ৯:৪৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৯, ২০১৮ ৯:৪৭ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের খাঁনদিঘী নামক স্হান হতে পেটের সাথে কস্টটিপ দ্বারা বিশেষ কায়দার পেঁছানো অবস্হায় ইয়াবা পাচারকালে ১নারী পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ।এ সময় তার কাছ থেকে ১০হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।উক্ত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মুল্য ৩০লক্ষ টাকা। বিষয়টি মুঠোফোনে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম উক্ত প্রতিবেদককে নিশ্চিত করেছেন। আটককৃত ইয়াবা পাচারকারীর নাম সানজিদা বেগম(৪০)। সে কক্সবাজার জেলার উখিয়া থাইংখালী এলাকার মৃত মোঃ ইউসুফের পুত্র।
সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ১৯মে সন্ধ্যায় লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম ও থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিলের নেতৃত্বে একটি পুলিশি টিম উল্লেখিত এলাকায় চট্টগ্রাম অভিমুখী হাইয়েস গাড়ীতে সানজিদার পেটে তল্লাসী চালিয়ে ১০হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাকে থানার হেফাজতে নিয়ে আসে।থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম উক্ত প্রতিবেদককে জানান,আটক সানজিদা বেগম তার পেটের সাথে কস্টটেপ দ্বারা পেঁছানো অবস্হায় ১০হাজার ইয়াবা ট্যাবলেট পাচার করছিল।আমাদের লোহাগাড়া থানা পুলিশের একটি টিম ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হয়। ১০হাজার পিচ ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মুল্য ৩০লক্ষ টাকা হবে বলে তিনি জানান।তিনি আরো জানান,প্রতিদিন ইয়াবা উদ্ধারে বিশেষ অভিযান চলছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। আটককৃত মহিলা ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং তাকে আগামী ২০মে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হবে বলে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল উক্ত প্রতিবেদককে জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::