তারিখ: বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

ইনানী রেস্টুরেন্টে সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি প্রথম সভায় জাফর আলম এমপি

এম.জিয়াবুল হক,চকরিয়া::

পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির প্রথম পরিচিতি সভা গতকাল শুক্রবার ২৫ অক্টোবর বিকালে চকরিয়া উপজেলার হারবাং ইনানী রির্সোট মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কাশেমের স ালনায় প্রথম পরিচিতি সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য যথাক্রমে এস.এম গিয়াস উদ্দীন, জি.এম আবুল কাশেম, পেকুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, লায়ন মুজিবুর রহমান, সাংবাদিক জহিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ বি.এ, আবুল শামা শামীম, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম চৌধুরী, তোফাজ্জল করিম, ওয়াহিদুর রহমান ওয়ারেচি, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, মফিজুর রহমান, আবু তালেব, তৌহিদুল ইসলাম তোহা, খাঁনে আলম, আজম খাঁন, আবুল হোসাইন শামা, ছৈয়দ নূর, রশিদ আহমদ, আফতাব উদ্দিন বাবুল, আবুল কাশেম আজাদ, ছরওয়ার কামাল চৌং, বশির আহমদ, ফরহাদ ইকবাল, শাহ জামাল, বেলাল আহমদ, জাকেরুল ইসলাম, নাছির উদ্দীন বাদশাহ।
সভায় প্রধান অতিথি আলহাজ জাফর আলম এমপি বলেছেন, আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের বেলায় দেশের দলমত নির্বিশেষে সর্বস্তরের জনগনের জন্য যেমন কাজ করেন, তেমনি দলের জন্য নিবেদিতভাবে কাজ করেন। তার কাছে কোন ধরণের বিভাজন বিভক্তি নেই। আমাদেরকে তাঁর এই নীতি অনুসরণ করতে হবে। বর্তমানে পেকুয়া উপজেলা আওয়ামীলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা এক এবং অভিন্ন। কোন ধরণের বিভাজন নেই। সংগঠনের কল্যাণে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ।
তিনি বলেন, সবাইকে মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনার ভিশনের আলোকে আগামী দিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে সাজাতে হলে এখানে আওয়ামীলীগের মধ্যে কোন ধরণের বিভাজন করা চলবেনা। আশাকরি সবাই চকরিয়া-পেকুয়া জনপদে আওয়ামীলীগের সুন্দর রাজনীতির জন্য নিবেদিতভাবে কাজ করবেন। ভেদাভেদা ভুলে সম্প্রীতি বির্নিমান করতে হবে। ##

Share:
error: কপি করা নিষেধ !!