শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় ৬টি অস্ত্রসহ যুবক আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

নাজিম উদ্দিন,পেকুয়া::

কক্সবাজারের পেকুয়ায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে ৬টি দেশিয় তৈরী আগ্নেয়াস্ত্র, ৮রাউন্ড কার্তুজ ও ৩টি রাম দাসহ জালাল উদ্দিন (৩২) নামের এক যুবককে আটক করে। তিনি উপজেলার রাজাখালী ইউনিয়নের উত্তর সুন্দরীপাড়া এলাকার মো.শরীফের ছেলে।

৩০ মার্চ (বুধবার) দিবাগত রাতে সুন্দরীপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব-১৫ এর একটি আভিযানিক দল।

র‍্যাব সুত্রে জানা গেছে, গোপন সংবাদে র‍্যাব অভিযান চালিয়ে জালাল উদ্দিনকে আটক করে। এ সময় তার স্বীকারোক্তি মতে পাশের জহির উদ্দিনের বাড়ি থেকে লুকায়িত অবস্থায় এসব অস্ত্র ও গোলাবারদ উদ্ধার করে।

ধৃত ব্যক্তির বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মারামারি, চুরি, ডাকাতিসহ বিভিন্ন থানায় ৯ টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ৩ টি মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।
আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিয়ে পেকুয়া থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‍্যাব।


আরো খবর: