শিরোনাম :
সেই রাতে আমি জীবনের মূল্যবান সম্পদ হারিয়েছি: শবনম পারভীন সুপার ওভারে স্বস্তির জয় বেঙ্গালুরুর বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে : ওবায়দুল কাদের নাগরিক সেবায় যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার : আইজিপি কানাডায় রেড অ্যালার্ট জারি: বার, রেঁস্তোরা ও থিয়েটার হল ২৮ দিনের জন্য বন্ধ ঘোষণা আলীকদমে সাতটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বান্ধব আসবাব সামগ্রী বিতরণ সিলেটে নববধু ধর্ষণে অভিযুক্তদের রাজনৈতিক পরিচয় নাকচ করছে আওয়ামী লীগ ছাত্রাবাসে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর গ্রেপ্তার ড্রাইভার মালেকের মতো চুনোপুঁটিদের ধরে লাভ নেই চীনের চূড়ান্ত শক্তির প্রদর্শন, একসঙ্গে ৫ সমুদ্রে নজিরবিহীন যুদ্ধ মহড়া!
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০২ অপরাহ্ন

পেকুয়ায় ৪টি অস্ত্র ও মালামাল উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৪, ২০১৮ ৬:২২ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৪, ২০১৮ ৬:২২ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::
পেকুয়ায় ৪টি আগ্নেয়াস্ত্র (রাইফেল) ও লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ। ৩জুন) সোমবার দুপুরে উপজেলার উজানটিয়া ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ করিয়ারদ্বিয়ায় অভিযান চালিয়ে এসব অস্ত্র ও মালামাল উদ্ধার করে। জানা গেছে মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নে কয়লা বিদ্যুত প্রকল্পে চলমান কাজের একটি মালামাল বহনকারী বোট গতকাল রবিবার রাতে বদরখালী-মাতারবাড়ি চ্যানেলে-আটকা পড়ে। গভীররাতে করিয়ারদ্বিয়া পুরাতনঘোনা দক্ষিনপাড়ার নুরুচ্ছফার ছেলে শাহজাহান, বাইন্যাপাড়ার মৃত,ছৈয়দ আহমদের ছেলে বাবুল, পশ্চিম সাইড পাড়ার মৃত, কবির আহমদের ছেলে আব্দুর রহমান, ফকিরাঘোনার হারুন, বশির উল্লাহ, পুরাতন ঘোনার ওয়াসিমসহ ৮/১০জনের সংঘবদ্ধ ডাকাতদল ওই বোটে হানা দেয়। এ সময় তারা বোটে থাকা লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও ব্যাটারীসহ মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ সোমবার দুপুরে শাহজাহান ও বাবুলের বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় শাহজাহানের বাড়ি থেকে লুন্ঠিত তিনটি ব্যাটারি ও পুকুর থেকে বস্তাবাধানো চারটি অস্ত্র উদ্ধার করে। এর আগে পুলিশি উপস্থিতি টের পেয়ে তারা সটকে পড়ে। উজানটিয়া ইউপি’র চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী জানায় বিষয়টি আমাকে ফোনে জানানো হয়েছে। গ্রাম পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে শাহজাহান ও বাবুলের বাড়ি ঘেরাও করে রাখা হয়েছিল। পুলিশ অস্ত্র ও মালামাল উদ্ধার করেছে। পেকুয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানায় শাহহজাহান ও বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। দুস্কৃতিকারীদের আটক করতে অভিযান জোরদার করা হবে। মামলার প্রক্রিয়া চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::