শিরোনাম :
মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার মাশরাফীর বাবা-মাসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:০১ পূর্বাহ্ন

পেকুয়ায় ১৪টি শিক্ষা প্রতিষ্টানে আসবাবপত্র বিলি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: June 25, 2020 9:02 am | সম্পাদনা: June 25, 2020 9:02 am

নাজিম উদ্দিন,পেকুয়া::

কক্সবাজারের পেকুয়ায় উপজেলা পরিষদের পক্ষ থেকে ১৪টি শিক্ষা প্রতিষ্টানে আসবাবপত্র বিলি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫জুন) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈকা সাহাদাতের উপস্থিতিতে এসব শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্রগুলো বিতরণ করা হয়।

আসবাবপত্র পাওয়া শিক্ষা প্রতিষ্ঠানগুলো হল পেকুয়া সরকারী জিএমসি উচ্চ বিদ্যালয়, শিলখালী উচ্চ বিদ্যালয়, মগনামা উচ্চ বিদ্যালয়, টইটং উচ্চ বিদ্যালয়, রাজাখালী ফৈয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়, বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়, বারবাকিয়া হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয়, পেকুয়া আনোয়ারুল উলুম মাদ্রাসা, বটতলি শফিকীয়া মাদ্রাসা, মগনামা শাহ রশিদিয়া আলিম মাদ্রাসা, মৌলভী বাজার ফারুকীয়া মাদ্রাসা, রাজাখালী বিইউআই ফাজিল মাদ্রাসা ও রাজাখালী সুন্দরী পাড়া মেহেরুল উলুম দাখিল মাদ্রাসা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, আজিজুর রহমান, উপজেলা প্রকৌশলী জাহেদুল আলম চৌধুরীসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলীগণ।

জানা গেছে,২০১৯-২০ অর্থ বছরের বরাদ্ধ থেকে এসব শিক্ষা প্রতিষ্টানে সরকার আসবাবপত্র সরবরাহ দিয়েছেন। উপজেলা বার্ষিক উন্নয়ন সহায়তা খাত (এডিপি) অর্থায়ন থেকে আসবাবপত্র সরবরাহ ও অবকাঠানো উন্নয়নের জন্য সরকার এসব বরাদ্ধ দিয়েছেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) পেকুয়া উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়ন করেছেন।

পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানায়, অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষা বিস্তারের জন্য সরকার এসব বরাদ্দ দিয়েছেন। উপজেলার ১৪টি শিক্ষা প্রতিষ্টানে বার্ষিক উন্নয়ন খাত থেকো আসবাবপত্র সরবরাহ দিয়েছি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::