সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ আহত ৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২০, ২০১৯ ৯:২৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২০, ২০১৯ ৯:২৯ পূর্বাহ্ণ

পেকুয়া প্রতিনিধি ::

কক্সবাজারের পেকুয়ায় প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্রীসহ তিনজন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে বসতবাড়ি।

আহতেরা হলেন, বারবাকিয়া ইউনিয়নের বারাইয়্যাকাটা এলাকার কপিল উদ্দিনের স্ত্রী গুলবাহার বেগম (৪০), মেয়ে বারবাকিয়া ফাজিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী আসমাউল হুসনা(১৭) ও বারবাকিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী শামীমা সোলতানা(১৪)।

শনিবার(২০এপ্রিল) সকাল সাড়ে ১০টায় বারাইয়্যাকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত গোলবাহার বেগমের স্বামী কপিল উদ্দিন বলেন, আমি মোঃ ফোরকানের অত্যাচারে অতিষ্ঠ। বিভিন্ন সময় আমার ও আমার পরিবারের উপর হামলা করেছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানিও করেছে। ঘটনার দিন মোঃ ফোরকানের নেতৃত্বে জসিম উদ্দিন ও বোরহানসহ অারো কয়েকজন দূর্বৃত্ত আমার পরিবারের উপর হামলা চালায়।

স্ত্রীকে আহত করার পাশাপাশি আমার মাদ্রাসা ও স্কুল পড়ুয়া দুই মেয়েকে বেদড়ক মারধর করে আহত করা হয়েছে। আহত করে ক্লান্ত হয়নি তারা বসতবাড়ি ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে। স্থানীয়রা এগিয়ে না আসলে আমার পুরো পরিবারকে প্রাণে মেরে ফেলত।

পরে এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে পেকুয়ার সরকারী হাসপাতালে ভর্তি করে। ওই ঘটনা ঘটনার সাথে সাথে মোঃ ফোরকান নিজে বাঁচার জন্য থানায় আমাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। আমি থানা প্রশাসনকে বিনীত অনুরোধ করছি ঘটনার সুষ্ঠ তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হউক।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমান বলেন, এঘটনায় একটি অভিযোগ থানায় এসেছে। যারাই প্রকৃত দোষী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::