শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের শোক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৭, ২০২০ ১০:১৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৭, ২০২০ ১০:১৪ পূর্বাহ্ণ

পেকুয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কুতুবদিয়ার তিনজনসহ মোট চারজন নিহতের ঘটনায় গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাব।

মঙ্গলবার ( ২৭ অক্টোবর) প্রেসক্লাবের সভাপতি এসকে লিটন কুতুবী ও সাধারণ সম্পাদক শাহাদাত হোছাইন এক বিবৃতির মাধ্যমে এই শোক জানান।

বিবৃতিতে তারা বলেন, সড়কে অদক্ষ গাড়ি চালকদের কারনে একের পর এক ঘটনার জন্ম নিচ্ছে। সরকারের কঠোর পদক্ষেপের পরও থেমে নেই অবৈধ ও লাইসেন্স বিহীন গাড়ি চালকদের দৌরাত্ম। এদের বিরুদ্ধে সাধারণ জনগণকে সচেতন হতে হবে। বিশেষ করে গাড়ির মালিকদের আরো বেশি সচেতন হওয়া দরকার। তাহলে সড়কে দূর্ঘটনা কমে আসতে পারে৷

তারা আরো বলেন, সড়ক দুর্ঘটনায় আমিনুল কবির ও তার ভাগ্নে সোনিয়া এবং বোন জামাই আক্কাসের মৃত্যু কুতুবদিয়ার জন্য একটি বিরল ও হৃদয় বিদারক ঘটনা। একইসাথে একই পরিবারে তিনজনের মৃত্যুর ঘটনা মেনে নেওয়া খুব কঠিন। আমরা মহান আল্লাহর দরবারে তাদের জন্য দোয়া করি, তিনি যেনো তাদের জান্নাতুল ফেরদৌস নসিব করেন। একইসাথে তাদের পরিবারকে যেনো ধৈর্য ধারণ করার তাওফিক দান করেন।

বিবৃতিদাতাদের মধ্যে অন্যরা হলেন, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হুমায়ুন সিকদার, সহ-সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এহসান আল-কুতুবী, দপ্তর সম্পাদক রাসেল খাঁন জয়, প্রচার সম্পাদক আব্বাস সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক কায়সার সিকদার, নির্বাহী সদস্য আনিসুর রহমান, মহিউদ্দিন কুতুবী, নাসির উদ্দীন, মোহাম্মদ করিম, সোহেল রানা।

উল্লেখ্য, পেকুয়ার মগনামা জেটিঘাট থেকে সোমবার সিএনজি অটোরিকশা নিয়ে চকরিয়া যাচ্ছিলেন আমিনুল কবিরসহ পাঁচ যাত্রী। এ সময় আঞ্চলিক মহাসড়কের নন্দীর পাড়া ষ্টেশনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালি ভর্তি একটি ডাম্পার সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। সাথে সাথে সিএনজি অটোরিকশাটি ধুমড়ে মুছড়ে গেলে ঘটনাস্থলে আমিনুল কবির ও তার বোন জামাই আক্কাস মারা যান। এ সময় চালকসহ অন্যরা গুরুতর আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সিএনজি অটোরিকশার চালক আবু তালেব ও পরে রাতে হাসপাতালে সোনিয়ার মৃত্যু হয়। নিহতদের মধ্যে চালক ছাড়া অন্যরা কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের ২নং ওয়ার্ড়ের সিকদার বাড়ি দলিল লেখক মৃত গিয়াস উদ্দিন সিকদারের নাতনি, জামাতা ও বড় ছেলে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::