শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ মার্চ, ২০২২

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় বনবিভাগের সংরক্ষিত জায়গার গাছ কাটাকে কেন্দ্র করে অলি আহমদ (৪৫) নামে এক সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত অলি আহমদ জারুলবুনিয়া সেগুনবাগিচা এলাকার শেখ আহমদের ছেলে। কয়েকবছর আগে তিনি সৌদি আরব থেকে দেশে ফেরেন। চলতি মাসে তার সৌদি আবর যাওয়ার কথা ছিল।

শনিবার (৫ মার্চ) সকাল ৯টায় উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া ঢালারমুখ এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, একই এলাকার বাদশা মিয়ার ছেলে আব্দুল মজিদের সাথে অলি আহমেদের দীর্ঘদিন ধরে পাহাড়ি জায়গা নিয়ে বিরোধ চলছিল। আব্দুল মজিদ বিভিন্ন সময় অলি আহমেদের দখলীয় গাছের বাগান জবরদখল করার পাঁয়তারা করে। ঘটনার দিন সকালে অলি আহমেদ তার বাগানে গাছ কাটতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে বাদশা মিয়ার দুই ছেলে আব্দুল মজিদ ও আব্দুল গণি এবং তাদের স্বজন আব্দু সালামসহ ৫-৬ জন তাকে কুপিয়ে হত্যা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অলি আহমেদকে মৃত ঘোষণা করেন।

অলি আহমদের স্ত্রী হাফসা বেগম বলেন, আমার স্বামী প্রতিদিনের মতো সকালে বাগানে গাছ কাটতে যায়। পথে আব্দুল মজিদ ও আব্দুল গণিসহ কয়েকজন মিলে ধারালো দা দিয়ে তাকে কুপিয়ে হত্যা করেছে। আমার স্বামীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

এ বিষয়ে হামলাকারীদের সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া মেলেনি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, অলি আহমেদ নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।


আরো খবর: