বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

পেকুয়ায় সুইচ গেইট দখলে নিতে চৌকিঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৯ ৯:৩৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৯ ৯:৩৪ পূর্বাহ্ণ

পেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ার সুইচ গেইট দখলে নিতে একটি চৌকিঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১২এপ্রিল) দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের বাঘগুজারা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুইচ গেইট রক্ষাণাবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত দক্ষিণ মেহেরনামা বাজার পাড়া এলাকার মৃত আলী আহমদের ছেলে শাহ আলম বাদী হয়ে থানায় লিখিত এজাহার দায়ের করেন।

এজহারে সূত্রে জানা গেছে, বাদী এবং আনোয়ার আজিম ৩৫ নং সুইচ গেইট রক্ষাণাবেক্ষণের জন্য বিগত ১০বছর ধরে লীজপ্রাপ্ত হয়। কিন্তু সম্প্রতি লোভের বসবতি হয়ে বলির পাড়া এলাকার নাসির উদ্দিন তাদের সাথে শত্রুতা করে আসছিলেন। বিগত ১৫দিন আগে আনোয়ার আজিমকে মারধরের চেষ্টা করে। ওই সময় সুইচ গেইটের দখল ছেড়ে দিতে হুমকি দেয়া হয়। অন্যথায় তাদের ক্ষতি করবে বলেও হুমকি দেয়া হয়। এরই ধারাবাহিতায় বৃহস্পতিবার রাতের আধারে নাসির উদ্দিন ও নাজেম উদ্দিনের নেতৃত্বে আরো কয়েকজন ব্যক্তি সুইচ গেইট সংলগ্ন চৌকিঘর পুড়িয়ে দেয়। এঘটনায় দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, লিখিত এজহার এখনো পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::