মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:১০ অপরাহ্ন

পেকুয়ায় সাংবাদিক পুত্র নবাবের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৩, ২০১৯ ১০:০৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৩, ২০১৯ ১০:০৮ পূর্বাহ্ণ

পেকুয়া প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়ায় সাংবাদিক শাখাওয়াত হোসেন সুজনের ১৫ মাস বয়সী ছেলে দেলোয়ার মুহাম্মদ নবাব বালতির পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার সকাল ৯টায় সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

সাংবাদিক শাখাওয়াত হোসেন সুজন বলেন, সকালে অামি গোসল করার জন্য টিউবেল থেকে বালতিতে পানি ভর্তি করি। ছেলে নবাবকে বালতির পাশে রেখে আমি কিছুদূরে শ্রমিকদের কাজ তদারকি করতে যায়। ফিরে এসে দেখি আমার নবাব বালতির পানির ভিতর। দ্রুত ডাক্তারের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।

তিনি আরো বলেন, আমার দুই মেয়ে এক ছেলে। ছেলে নবাব সবার ছোট। গতকাল তাকে নিয়ে অনেকক্ষণ ভ্রমণ করি। রাতে রিপোর্টার্স ইউনিটি পেকুয়া কার্যালয়ে তাকে নিয়ে কিছুক্ষণ অবস্থান করি। সকালে আমার প্রাণপ্রিয় সন্তান আমাদের ছেড়ে চলে গেল।

এদিকে সাংবাদিক পুত্র নবাবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রিপোর্টার্স ইউনিটি পেকুয়ার সভাপতি মোঃ ফারুক ও সাধারণ সম্পাদক ইমরান হোছাইন সহ নেতৃবৃন্দরা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::