সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:০২ পূর্বাহ্ন

পেকুয়ায় সরকারী অফিসে প্রকাশ্যে ঘুষ নিচ্ছে মহিলা বিষয়ক অফিসের কর্মচারী!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৮, ২০১৮ ৪:১৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৮, ২০১৮ ৪:৪০ পূর্বাহ্ণ

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া ::
কক্সবাজারের পেকুয়া উপজেলায় সরকারী অফিসে সরকারী বন্ধের দিন দরিদ্র নারীদের মাতৃত্বকালীন ভাতাভোগীদের কাছ থেকে প্রকাশ্যে ঘুষ নিচ্ছে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী! আজ শনিবার সকাল ১০টা থেকে পেকুয়া উপজেলা পরিষদ ভবনের নিচ তলায় মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে অফিস সহকারী বেলায়েত হোসেন ও অফিস সহায়ক মিলে বারবাকিয়া ইউনিয়নের ৫০ জন দরিদ্র নারীদের কাছ থেকে ব্যাংকের একাউন্ট ফরম পুরণের নামে ১৫০টাকা করে প্রকাশ্যে ঘুষ নিচ্ছে। খবর পেয়ে সকাল সকাল ১০টা ১৫মিনিটের এ প্রতিবেদক পেকুয়া মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে সরেজমিনে পরিদর্শন করে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী বেলায়েত কর্তৃক ঘুষ গ্রহণের সত্যতা দেখতে পান। পরে প্রতিবেদক বিষয়টি কক্সবাজার জেলা প্রশাসক কামাল হোসেনকে টেলিফোনে অবহিত করেন। এরপরে ডিসির নির্দেশে পেকুয়ার ইউএনও মাহবুব উল আলম দ্রুত মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে এসে অফিস সহকারী বেলায়েত হোসেনের ঘুষ গ্রহণের সত্যতা পান। সরকারী অফিসে প্রকাশ্যে দিবালোকে সরকারী কর্মচারী কর্তৃক ঘুষ গ্রহণের নির্লজ্জ চিত্র দেখে হতবাক হয়েছি। সরকারী কর্মচারীরা কী বেতন পান না? না হলে কেন এভাবে প্রকাশ্যে দরিদ্র নারীদের কাছ থেকে ঘুষ নেনন? প্রকাশ্যে ঘুষ আদায়কারী পেকুয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী বেলায়েত ও অফিস সহায়কের বিরুদ্ধে সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তরেরর বড় কর্তা বাবুরা কোন ব্যবস্থা গ্রহণ করবে কী?

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::