শিরোনাম :
মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার মাশরাফীর বাবা-মাসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন

পেকুয়ায় শশুরবাড়ির লোকজনের হামলায় অন্তসত্তা গৃহবধূসহ আহত ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: June 26, 2020 12:10 am | সম্পাদনা: June 26, 2020 12:10 am

পেকুয়া প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়া উপজেলায় শশুরবাডড়ির লোকজনের হামলায় অন্তসত্তা গৃহবধূসহ তার মা আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার বিকালে উপজেলার টৈটং ইউনিয়নের দূর্গম মধুখালী গ্রামে। এ ঘটনায় হাসিনা বেগম নামের এক অন্তসত্তা গৃহবধূ গুরুতর আহত হয়।

আহত হাসিনা বেগমের মা নুর নাহার জানান, গত ৫ বছর আগে তার কন্যা হাসিনা বেগমের সঙ্গে বিয়ে হয় একই এলাকার নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ ফারুকের সাথে। বিয়ের পর থেকে স্বামী ফারুক ভালোভাবে ঘর সংসার করে আসলেও সম্প্রতি সময়ে শশুরবাড়ির লোকজন হাসিনাকে নির্যাতন শুরু করে। হাসিনা নির্যাতন সহ্য করে গত ৫বছর সংসার করেন। তাদের ঘরে দুই পুত্র সন্তান রয়েছে।

সম্প্রতি তার শশুর তার স্বামীকে ফারুককে নানানভাবে হুমকি ধমকি দিয়ে আসছেন হাসিনাকে তালাক দেয়ার জন্য। ওমর ফারুক তার স্ত্রীকে তালাক না দেয়ায় হাসিনা বেগমকে দুই মাস আগে বাড়ি থেকে বের করে দেন তার শশুর।

হাসিনা বেগম জানান, তারপরও সে স্বামীর সঙ্গে যোগাযোগ রাখায় আজ বিকেলে শশুর নুরুল ইসলাম, ও তার ছেলে গফুর, হোছন বদি আলমের নেতৃত্বে একদল হামলা চালায় এবং বাড়ি ভাংচুরসহ লুটপাট চালিয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় ভূক্তভোগী পরিবার থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::