শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন

পেকুয়ায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষক নিহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ২:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ২:৩৭ পূর্বাহ্ণ

শহীদুল ইসলাম হিরু,পেকুয়া:
পেকুয়ায় র্যাপিড একশন ব্যাটেলিয়ন (র্যাব)-৭ এর সাথে বন্দুকযুদ্ধে আব্দুল হাকিম (৩০) নামের এক শিশু ধর্ষক নিহত হয়েছে।

মঙ্গলবার(২৪এপ্রিল) সকালে উপজেলার টইটং ইউনিয়নের নিতান্ত ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি চট্টগ্রামের বাশখালী উপজেলার শেখেরখিল এলাকার শামসুল আলমের ছেলে।

র্যাব সূত্র জানায়, বাশখালীর শেখেরখিল এলাকায় তৃতীয় শ্রেণী পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষণেন মূল অভিযুক্ত ছিল আব্দুল হাকিম। তাকে আটকে র্যাবের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে। কিন্তু র্যাবের উপস্থিতি টের পেয়ে ধর্ষক ও তার সহযোগীরা র্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র্যাবের ছোড়া গুলিতে আব্দুল হাকিম নিহত হয়। পরে নিহত ধর্ষকের সহযোগীরা ১টি দেশীয় তৈরী বন্ধুক ও ৫রাউন্ড তাজা কার্তুজ ফেলে পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। র্যাবের পক্ষ থেকে এজাহার দায়ের করা হলে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।
আজকের আরো সংববাদ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::