শিরোনাম :
প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম দুদকের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর কারাগারে
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ

নাজিম উদ্দিন, পেকুয়া::

প্রকাশ: নভেম্বর ২৬, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৬, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় ৩টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহষ্পতিবার (২৬নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের দশেরঘোনা গ্রামে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। সহকারী কমিশনার (ভুমি) মীকি মার্মা উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন। এ সময় দশেরঘোনায় সরকারী খাস জমিতে সদ্য নির্মিত মৃত.মোকতার আহমদের ছেলে ইব্রাহিম, আবু আহমদের ছেলে জালাল আহমদ ও নতুনঘোনা গ্রামের উলামিয়ার ছেলে নুরুল আমিরের অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়।

স্থানীয় সুত্র জানায়, রাজাখালী ইউনিয়নের দশেরঘোনায় ভোলা খালে জেগে ওঠা চরের সরকারী জমিতে তিনটি অবৈধ স্থাপনা নির্মান করা হয়ে। বুধবার রাতে একটি দখলবাজ চক্র নির্মান সামগ্রী মজুদ করে রাতারাতি চরের জমিতে স্থাপনা নির্মান কাজ বাস্তবায়ন করে। খবর পেয়ে পেকুয়ার ইউএনও মোতাছেম বিল্যাহ ওই স্থানে সহকারী কমিশনার (ভুমি) মীকি মার্মাকে উচ্ছেদ অভিযানের জন্য পাঠান। মীকি মার্মা সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দুপুরে এসব স্থাপনা গুড়িয়ে দেন।

পেকুয়ার ইউএনও মোতাছেম বিল্যাহ জানায়, কোন অবস্থাতেই সরকারী জায়গা বেহাত হতে দেয়া যাবেনা। রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এগুলো জনগনের সম্পদ। এখানে ছিন্নমুল পরিবারকে পুনর্বাসনের পরিকল্পনা রয়েছে সরকারের।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::