শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

পেকুয়ায় যৌতুক না পেয়ে স্ত্রীর বড় ভাইকে কামড়ালেন ভগ্নিপতি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৭, ২০১৮ ৯:৩৩ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৭, ২০১৮ ৯:৩৩ অপরাহ্ণ

নাজিম উদ্দিন পেকুয়া ::
পেকুয়ায় স্ত্রীর বড় ভাইকে কামড়ালেন ভগ্নিপতি। যৌতুক না পেয়ে ক্ষিপ্ত হয়ে এ কান্ড ঘটালেন পাষন্ড ছোটবোনের স্বামী।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

১৩ এপ্রিল সকাল ৮ টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের দরগামোড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম বেলাল উদ্দিন(৩৮)। তিনি একই ইউনিয়নের রমিজপাড়া এলাকার আবদু রহিমের ছেলে। পেশায় অটোরিক্সা চালক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলাল উদ্দিনের ছোট বোন ইয়াসমিন আক্তারকে মারধর ও পিটিয়ে বাড়ি থেকে স্বামী তাড়িয়ে দেয়। যৌতুক নিয়ে আসতে তাকে বাপের বাড়িতে পৌছায় স্বামী। যৌতুক দেয়নি বাপের বাড়ির লোকজন। বিষয়টি স্বামীকে এসে বলছিলেন। এ সময় ক্ষিপ্ত হয়ে এ নারীকে পিটিয়ে ও নির্যাতন চালিয়ে আহত করে।

খবর পেয়ে ওই দিন সকালে ইয়াসমিনের বড় ভাই সিএনজি চালক বেলাল উদ্দিন বোনের বাড়িতে যায়। এ সময় ভগ্নিপতি সাইফুল ইসলাম বেলাল উদ্দিনকে ঝাপড়ে ধরে সজোরে কামড় দেয়। এক পর্যায়ে বেলাল উদ্দিনের হাতের কব্জির একটু উপরে মারাত্মক জখম করে।

সুত্র জানায়, গত দেড় বছর আগে ইয়াসমিন ও সাইফুল ইসলামের বিবাহ হয়। তবে স্বামী যৌতুকলোভী।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::