শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় যুবককে পিটিয়ে জখম

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২

মো: ফারুক,পেকুয়া :: কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ফরহাদ মিয়া (২৫) নামে এক যুবককে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১০জানুয়ারী) বিকাল ৫ টার দিকে উপজেলার বারবাকিয়া ইউপির ফাঁশিয়াখালী সবজীবন পাড়া এলাকায় হামলার ঘটনা ঘটে।

আহত ফরহাদ মিয়া একই এলাকার মৃত মোস্তাক আহম্মদের ছেলে।

আহত ফরহাদ মিয়া বলেন, আমি ফাঁশিয়াখালী স্কুল স্টেশন থেকে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক মেম্বার নাছির উদ্দিন মিয়া আমাকে অশ্লীল ভাষায় গালি দেন। আমি তার সাথে কোন কথা না বলে বাড়ি চলে যায়।

পরে আমি বাড়ির সামনে দাঁড়ানো অবস্থা সাবেক মেম্বার নাছির উদ্দিন মিয়ার নেতৃত্বে তার ছেলে শাহাজান, শাহা জালাল (মনিয়া), সাবেক মেম্বারের ভাই মহিন উদ্দিন ও তার ছেলে আরিফসহ ৩/৪ জন আমাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করেছেন।

আমার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে নাছির উদ্দিন মিয়াসহ হামলাকারীরা পালিয়ে যায়।

এদিকে পরিবারের লোকজন ফরহাদ মিয়াকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে হাড় ভেঙে যাওয়ায় চমেক হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক।

এব্যাপারে ভিকটিম ফরহাদের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান।


আরো খবর: