শিরোনাম :
প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:২০ অপরাহ্ন

পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৬, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৬, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালতে ৯ জনকে অর্থ জরিমানা করা হয়েছে।

২৬ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টার দিকে পেকুয়া উপজেলার কবির আহমদ চৌধুরী বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

পেকুয়ার নির্বাহী অফিসার মোতাছেম বিল্ল্যাহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় মাস্ক পরা নিশ্চিত করতে ৯ জনকে ২হাজার ৩শ টাকা জরিমানা করা হয়। একইভাবে সড়কে ২ টি যানবাহনকেও অর্থ জরিমানা করা হয়।

মোটরযান অধ্যাদেশ ২০১৮(৬৬)ধারায় দুটি যানবাহনকে দেড় হাজার টাকা অর্থ জরিমানা করা হয়। মাস্ক ব্যবহার না করায় পেনাল কোড (২৬৯) ধারায় ৭ জনকে ৮শ টাকাসহ মোট ২ হাজার ৩শত টাকা জরিমানা করা হয়।

পেকুয়ার নির্বাহী অফিসার মোতাছেম বিল্ল্যাহ জানান, এটি করোনা পরিস্থিতিতে আমাদের নিয়মিত অভিযান। মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এ অভিযান চলমান থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::