মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

পেকুয়ায় মাদ্রাসা ছাত্রসহ আহত-২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ২, ২০১৮ ১১:১২ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ২, ২০১৮ ১১:১২ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::
পেকুয়ায় হামলায় মাদ্রাসা ছাত্রসহ ২ জন আহত হয়েছে। স্থানীয়রা আহত ছেলে ও মাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ১ জুলাই দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী গ্রামে হামলার এ ঘটে। আহতরা হলেন ওই এলাকার আলী হোসেনের ছেলে মাদ্রাসায় অধ্যয়ন রত ছাত্র আরিফ মিয়া(১২) ও তার মা জেবুন্নেছা(৩২)। প্রত্যক্ষদর্শীরা জানায়, পানি চলাচল পথ নিয়ে রিক্সা চালক আলী হোসেন ও প্রতিবেশী নুরুল হোসেনের পুত্র ফোরকানের মধ্যে বিরোধ চলছিল। সড়কে পাশে পানি চলাচল নালা রুদ্ধ করে ফোরকান। এ সময় আলী হোসেন ক্ষতিগ্রস্ত হচ্ছিলেন। ওই দিন দুপুরে এ নিয়ে বাকবিতন্ডা হয়। এর সুত্র ধরে ফোরকান তার স্ত্রী তসলিমা ও শ্যালক রমিজসহ দুবৃর্ত্তরা আলী হোসেনের বাড়িতে হানা দেয়। এ সময় রিক্সা চালকের স্ত্রী জেবুন্নেছাকে এলোপাতাড়ি মারধরসহ হামলা চালায়। এ সময় ছেলে আরিফ মিয়া ওই স্থানে ছুটে যায়। তাকেও পিটিয়ে আহত করে। আলী হোসেন জানায়, স্ত্রী ও ছেলেকে পিটিয়ে আহত করে। আমি বিচার চাইব।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::