বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:১৮ পূর্বাহ্ন

পেকুয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা আদায়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৭, ২০১৮ ১০:০৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৭, ২০১৮ ১০:০৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় ভোগ্যপণ্যের ওজন কারচুপি, ভেজাল ও নিম্নমানের পণ্য বিক্রির বিরুদ্ধে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।বৃহস্পতিবার (১৭মে) দুপুরে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল করিমের নেতৃত্বে পেকুয়া বাজারের বিভিন্ন মুদির ও মাছমাংসের দোকানে এ অভিযান পরিচালিত হয়। এসময় বিভিন্ন অভিযোগে ৫টি মুদির দোকান, ১টি মাংসের দোকান ও ৩টি মাছের দোকানকে ২৪হাজার পাঁচশ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।উক্ত অভিযানে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল মালেক সহ একদল পুলিশ অংশ নেয়।এদিকে রমজান মাসের শুরুতে বাজার মনিটরিংয়ে মাঠে নামায় স্থানীয় প্রশাসনকে সাধুবাদ জানিয়েছেন পেকুয়ার সচেতন মহল। তারা বলেন, পুরো রমজান জুড়ে ভোগ্যপণ্যের দাম স্থিতিশীল ও ভেজাল রোধে এ অভিযান অব্যাহত রাখা প্রয়োজন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::