তারিখ: শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

পেকুয়া প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়ায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জুনিয়র কমিশন অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করার সময় নীলফামারী এলাকার শাচীন্দ্র নাথের ছেলে বিপুল চন্দ্র রায়কে আটক করেছে থানা পুলিশ।

এসময় তার সহযোগি হিসাবে যশোর মনিরামপুর এলাকার আবদুল কাদেরের ছেলে মোঃ ইলিয়াছ ও জলঢাকা নীলফামারীন এলাকার মোঃ খয়রাত হোসেনের ছেলে রোকনুজ্জামানকে আটক করলেও জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়।

এনএসআই পেকুয়ার দায়িত্ব পালনকারী কর্মকর্তা সুলেয়ামান মিয়ার অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পেকুয়া চৌমহুনী থেকে তাকে আটক করা হয়।

সুলেয়ামান মিয়া বলেন, সন্ধ্যার দিকে স্থানীয় কয়েকজন ব্যক্তি বললো এনএসআইয়ের অফিসার এসেছে পেকুয়ায়। বিষয়টি আমার কেমন জানি ভুয়া মনে হল। তাৎক্ষনিকভাবে ওই লোকগুলোর কাছে গিয়ে তাদের পরিচয় জানতে চাইলাম। তার মধ্যে বিপুল চন্দ্র নামের একজন আমাদের জুনিয়র কমিশন অফিসার বলে পরিচয় দেন। বাকি দুইজন তার সহযোগি বলে পরিচয় দেন। আমি তাদের ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে ভুয়া হিসাবে নিশ্চিত হই । তাৎক্ষনিকভাবে পেকুয়া থানার ওসিকে বিষয়টি অবগত করি। তারপর জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিপুল চন্দ্র রায় ভুয়া এনএসআই পরিচয়দান দিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিটা পরে জানানো হবে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::

error: কপি করা নিষেধ !!