শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় ভরন-পোষণ দিতে বলায় ৮৩ বছর বয়সের পিতাকে মারধর, দুই ছেলের বিরুদ্ধে মামলা

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ফাঁসিয়াখালী সবজিবনপাড়া গ্রামের বাসিন্দা ৮৩ বছর বয়সী বদিউল আলমকে ভরণ-পোষণ দিতে বলায় মারধর করেছে তাঁর দুই ছেলে। এ ঘটনায় বিত্তবান দুই ছেলের বিরুদ্ধে মঙ্গলবার চকরিয়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতে মামলা করেছেন হতভাগা বদিউল আলম। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বাদির আইনজীবী ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সহকারি পাবলিক প্রশিকউটর এডভোকেট শহীদ উল্লাহ চৌধুরী।
অভিযোগ সুত্রে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ফাঁসিয়াখালী সবজিবনপাড়া গ্রামের বাসিন্দা বদিউল আলম (৮৩) জানান, ফরিদুল ইসলাম (৫২), মুরাদুল ইসলাম হেলালী (৫০), সওকতউল ইসলাম (৩৫) ও খোরশেদসহ তার চার ছেলে সন্তান আছেন। তাঁরা সবাই স্বচ্ছল ও বিত্তবান। তদমধ্যে দুই ছেলে ফরিদ ও সওকতউল ইসলাম তাকে দেখবাল করেন, কিন্তু বাকী দুই জন দেখবাল করেনা। বরং নানা অযুহাতে তাকে প্রতিনিয়ত নির্যাতন করে আসছে।
সর্বশেষ গত ১৫ ফেব্রুয়ারি সকালে তুচ্ছ ঘটনায় ওই দু’ছেলে অকথ্য গালি-গালাজ করে। ফলে অসহায় হয়ে বৃদ্ধ পিতা বদিউল আলম বাড়ি থেকে বের হতে চান, কিন্তু ওই দু’পাষন্ড ছেলে মুরাদুল ইসলাম হেলালী ও মো. খোরশেদ ক্ষিপ্ত হয়ে তাকে অমানবিক প্রহার করে। পাড়ালিয়ারা এসে তাদের কবল থেকে উদ্ধার করে।
অসহায় পিতা বদিউল আলম বলেন, আমার স্ত্রী মারা গেছেন, ছেলেদের মায়ায় দ্বিতীয় বিয়ে করিনি। এরা তাদের জন্মদাতা মা’কেও মারধর করতো। এখন আমাকে মারধর করে। তারা ঘটনা করলে এলাকার লোকজন বিচার করবে বলে কালক্ষেপন করে। তাই নিরুপায় হয়ে মামলা করেছি।
বদিউল আলমের সেজ ছেলে সওকতউল ইসলাম জানান, বৃদ্ধ বাবাকে আমার দু’ভাই দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে। প্রতিবাদ করলে আমাকেও নির্যাতন করে তারা।
বাদির আইনজীবী এডভোকেট শহীদ উল্লাহ চৌধুরী জানান, বৃদ্ধ পিতাকে নির্যাতন করায় পিতা বদিউল আলম বাদী হয়ে পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে আদালতের পরিদর্শককে তদন্তের নির্দেশ দিয়েছেন। #


আরো খবর: