শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় বন্দুক ও কার্তুজসহ যুবক আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

কক্সবাজারের পেকুয়ায় দেশীয় তৈরী দুটি এক নলা বন্দুক (এলজি) ও ৮ রাউন্ড তাজা কার্তুজসহ জয়নাল আবেদীন (৩২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৫।

এসময় আবুল শামা নামের আরেক যুবক পালিয়ে যায়। শনিবার (২৯ জানুয়ারি) ভোরে পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব সরকারি ঘোনা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

জয়নাল আবেদীন পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব সরকারি ঘোনা এলাকার মৃত বদিউল আলমের ছেলে। পালিয়ে যাওয়া সহযোগী একই এলাকার আহমদ শফির ছেলে আবুল শামা (২৬)।

র‌্যাব-১৫ কক্সবাজার এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী বলেন, গোপন সংবাদে আমরা জানতে পারি পূর্ব সরকারি ঘোনা এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। সেখানে অভিযান চালানো হয়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় জয়নালকে আটক করা হয়। তবে কৌশলে আবুল শামা পালিয়ে যায়।

পরে জয়নালের দেহ ও তার বসতবাড়িতে তল্লাশি চালিয়ে ৮ রাউন্ড তাজা কার্তুজ, দেশীয় তৈরি দুটি এক নলা বন্দুক উদ্ধার করা হয়। আটক জয়নালের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পেকুয়া থানার অপারেশন অফিসার (এসআই) মোজাম্মেল হোসেন বলেন, জয়নাল আবেদীন নামের এক যুবককে দুটি বন্দুক ও কার্তুজসহ থানায় হস্তান্তর করেছেন। সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো খবর: