বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

পেকুয়ায় প্রেমের সম্পর্ক না মানায় মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা, আটক-২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৯ ৪:০৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৯ ৪:০৬ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::

পেকুয়ায় ফাতেমা বেগম নামের নবম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে। ১১এপ্রিল (বৃহষ্পতিবার) ভোর ৬টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ফাতেমা ওই এলাকার আবুল কাসেমের মেয়ে। তিনি রাজাখালী বি ইউ আই ফাযিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী বলে নিশ্চিত হওয়া গেছে। তবে এনিয়ে পরষ্পর বিরোধী বক্তব্য পাওয়া।

নিহতের পরিবারের পক্ষের দাবী ফাতেমা বাড়ির তীরে গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করেছে। এলাকাবাসীর দাবি তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

এসময় বাবা ও ছোট বোন তৈয়বাকে আটক করে পুলিশ। পুলিশ জানায় নিহতের গায়ে জখমের চিহ্ন রয়েছে। ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের পন্ডিতকাটা এলাকার সৌদি প্রবাসি আমিন উল্লাহ’র ছেলে জাবের হোসেনের সাথে ফাতেমার প্রেমের সম্পর্ক রয়েছে। তারা দু’জনেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে মনস্থির করে। কিন্তু দু’জনেই অপ্রাপ্ত বয়স্ক। তাদের প্রেমের সম্পর্কটি মেনে নেয়নি দু’পক্ষের অভিভাবক। ফাতেমার বড় বোন আমেনা বেগম জানায় জাবেরের সাথে আমার বোনের প্রেমের সম্পর্ক ছিল। মুঠোফোনে তাদের সম্পর্ক হয়। জাবের আমার শাশুর বাড়ি এলাকার বাসিন্দা। ভোরে ছোট বোন তৈয়বা ফাতেমার বমি ও পাতলা পায়খানা হচ্ছে বলে ফোনে জানায়। ভোর ৫টায় ফাতেমার ঝুলন্ত লাশ পাওয়া যায় বাড়িতে। সকালে জাবের বাড়ির সামনে রাস্তায় বিষ পান করে চেচামেচি করে। পরে নিজেই থানায় গিয়ে ফাতেমার আত্নহত্যার কথা পুলিশকে জানায়। নয় মাস আগে মা মারা গেছে। ছয় ভাই বোনের মধ্যে ফাতেমা চতুর্থ। ফাতেমাকে মারধর করা হয়নি।অভিমান করে আত্নহত্যা করেছে ফাতেমা। তবে বোনের আত্নহত্যার জন্য প্রেমিক জাবের হোসেনকে দায়ী করেছেন নিহতের পরিবারের লোকজন।

পেকুয়া থানার এসআই আব্দুল মালেক জানায় মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গায়ে জখমের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। জিজ্ঞাসাবাদের জন্য পিতা আবুল কাসেম ও ছোট বোন তৈয়বাকে থানায় আনা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::