বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:০৯ অপরাহ্ন

পেকুয়ায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়েছে চিকিৎসক!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১০, ২০১৯ ৬:৪০ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১০, ২০১৯ ৬:৪০ অপরাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::

পেকুয়ায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম করল পল্লী চিকিৎসক। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়ায় ওই দিন চমেক হাসপাতালে রেফার করে।

৯ এপ্রিল (মঙ্গলবার) বিকেল ৩ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। জখমী গৃহবধূর নাম নিশু আক্তার (২৬)। তিনি ওই এলাকার সৌদি প্রবাসী শামশুল আলমের স্ত্রী।

আহত নিশুর মা খোরশিদা বেগম জানায়, গত দু’ দিন আগে প্রতিবেশী পল্লী চিকিৎসক নুরুচ্ছফা ও নিশু আক্তারের মধ্যে বাকবিতন্ডা হয়। নিশুর একটি হাঁস পল্লী চিকিৎসকের স্ত্রী শফিকা বেগম বিল থেকে নিয়ে যায়। এ নিয়ে দু’ জনের মধ্যে বচসা হয়।

প্রত্যক্ষদর্শী মহি উদ্দিন, জাফর আলম, জোসনা আক্তার জানায়, এ দিন নিশু নলকুপ থেকে পানি আনতে যায়। এ সময় তাকে পানি আনতে বাধা দেয় শফিকা বেগম। এ সময় দু’জনের মধ্যে হাতাহাতি হয়। হঠাৎ শফিকার স্বামী পল্লী চিকিৎসক ধারালো কিরিচ নিয়ে তেড়ে আসে। এ সময় পল্লী চিকিৎসক নিশুকে কুপিয়ে মারাত্মক জখম করে। আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভূইয়া জানায়, এ সম্পর্কে পরে বিস্তারিত জেনে নিব।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::