শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় প্রকৌশলীর ঘুষিতে নাক ফাটলো চেয়ারম্যানের!

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ মার্চ, ২০২২

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়ায় উপসহকারী প্রকৌশলীর ঘুষিতে নাক ফাটলো এক ইউপি চেয়ারম্যানের। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা দেখা দিয়েছে। ২৭ মার্চ (রবিবার) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের দশেরঘোনা বারবাকিয়া-রাজাখালী সংযোগ ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নজরুল ইসলাম সিকদার বাবুলকে (৫০) পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি রাজাখালী ইউপির নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান। ওই ঘটনায় বিক্ষুব্ধ জনতা ওই প্রকৌশলীকে উত্তম মধ্যম দিয়ে অবরুফদ্ধ করে রাখে। পরে পেকুয়া থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল বলেন,পেকুয়ায় উপজেলা আ’লীগের বর্ধিত সভায় অংশ গ্রহন করতে বাড়ি থেকে বের হই। দশেরঘোনা সড়কের সংস্কারকাজ চলছিল। ওই পথ দিয়ে যাওয়ার সময় বারবাকিয়া-রাজাখালী সংযোগ ব্রীজে নেমে কাজের কাজের তদারকি করি। এসময় উপসহকারী প্রকৌশলী আব্দুল আলিমের সাথে কথা হয়। ঝুঁকিপুর্ণ ব্রীজের বিষয় নিয়ে আগামি সমন্বয় সভায় তাকে আলাপ করতে একটু অনুরোধও করি।

এ সময় তিনি বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সে ঘুষি লাগায় গায়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজাখালীতে একাধিক সড়কের উন্নয়ন কাজ চলছিল। দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সোচ্চার ছিলেন চেয়ারম্যান বাবুল। এদিন ব্রীজের ওপর ফাঁটা অংশে ঢালাইকাজ চলছিল। চেয়ারম্যন গাড়ি থেকে নেমে কাজের তদারকি দেখতে যায়। এ সময় ইঞ্জিনিয়ার তার সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে গায়ে হাত তুলে। আমরা ওই দুর্নীতিবাজ প্রকৌশলীর দ্রুত অপসারণ চাই।

এ বিষয়ে উপসহকারী আব্দুল আলিমের বক্তব্য নেওয়ার জন্য বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করা হয়। মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পুর্বিতা চাকমা বলেন, চট্টগ্রাম থেকে নির্বাহী প্রকৌশলী এসেছে। থানায় উভয় পক্ষকে নিয়ে বৈঠকে বসেছি।


আরো খবর: