শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় ধর্ষণ মামলার দুই আসামি চট্টগ্রাম থেকে গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের পেকুয়ায় রেখা মণি ধর্ষণ মামলার পলাতক দুই আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে চট্টগ্রামের হালিশহর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

গ্রেফতাররা হলেন-চট্টগ্রামের বাঁশখালী ছনুয়া এলাকার মকছুদ আহমদের ছেলে ও মামলার ১ নম্বর অভিযুক্ত আবুল কাশেম (২০) এবং পেকুয়ার রাজাখালী ইউনিয়নের হাজিপাড়ার মৃত আবুল হোসনের (প্রকাশ বাদশাহ) ছেলে আলমগীর (২০)।

পেকুয়া থানার পরিদর্শক শেখ মোহাম্মদ আলী জানান, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

২০২১ সালের ২৭ জুলাই রাজাখালী ইউনিয়নের হাজিপাড়া এলাকার আইয়ুব আলীর মেয়ে রেখা মণিকে (১৪) অপহরণ করে ধর্ষণ করা হয়। এ ঘটনায় আত্মহত্যা করে রেখা। পরে রেখা মণির বাবা আইয়ুব আলী বাদী হয়ে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে আবুল কাশেমকে প্রধান এবং সহযোগী হিসেবে আলমগীর ও রবি আলমকে আসামি করে একটি মামলা করেন।


আরো খবর: