বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

পেকুয়ায় দুই যুবককে মারধর করে টাকা লুট

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৯ ৯:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৯ ৯:৩৬ পূর্বাহ্ণ

পেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় দুই যুবককে মারধর করে টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১১এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের বামলারপাড়া ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন একই এলাকার বাদশা মিয়ার ছেলে ইমরান হোসাইন ও ফরিদ আলমের ছেলে রেজাউল করিম। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত ইমরানের পিতা রাজাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়া বলেন, আমার ছেলে ও তার বন্ধু আমার ব্যবসায়ীক টাকা নিয়ে বাঁশখালী থেকে বাড়িতে আসতেছিল। এ খবর পেয়ে একই ইউনিয়নের বইস্যাঘোনা এলাকার রেজাউল করিমের নেতৃত্বে আব্দুল হাকিম, শুক্কুর, কবির ও মিয়াসহ উৎপেতে থাকা বেশ কয়েকজন দুর্বৃত্ত বামলারপাড়া ব্রীজ এলাকায় আসা মাত্র তাদেরকে মারধর করে ৩০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়।

এব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::