মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৮ পূর্বাহ্ন

পেকুয়ায় টমটম উল্টে খাদে, প্রান গেল শিশু’র

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৯, ২০১৮ ১০:০২ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৯, ২০১৮ ১০:০২ অপরাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::
পেকুয়ায় টমটম উল্টে খাদে। এ সময় ৫মাসের শিশু গাড়ি চাপা পড়ে ঘটনাস্থলে প্রান হারায়। মা,মেয়েসহ আহত হয়েছে আরো অন্তত চারজন। বুধবার (৯মে) রাত ৮ টার দিকে মগনামা-বানিয়ারছড়া সড়কের কাটাফাঁড়ি ব্রিজের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন পেকুয়া বাজার থেকে যাত্রীবাহী টমটম গাড়িটি মগনামা লঞ্চঘাট ষ্টেশনে যাচ্ছিল। মগনামা কাটাফাঁড়ি ব্রিজ থেকে নামার সময় গাড়িটি উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এ সময় মা,মেয়ে শিশুসহ চারজন হতাহত হন। জানা গেছে মগনামা বাইন্যাঘোনা এলাকার শাহদাত আলীর স্ত্রী শাহেদা বেগম তিন বছরের শিশু কন্যা ও পাঁচ বয়সের শিশু বাচ্চাকে ডাক্তার দেখাতে পেকুয়া বাজারে যায়। শিশু বাচ্চাকে ডাক্তার দেখিয়ে তিনি বাড়ি ফিরছিলেন। অপর আহতদের এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। চালক সদর ইউনিয়নের বকসুচৌকিদার পাড়ার সাইফুল ইসলাম দুর্ঘটনার পর সটকে পড়ে। এদিকে শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারে শোকের মাতান চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::