বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:০৩ অপরাহ্ন

পেকুয়ায় জমির বিরোধ নিয়ে বসতবাড়ি ভাংচুর, মালামাল লুট

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৩, ২০১৯ ৮:৫০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৩, ২০১৯ ৮:৫০ পূর্বাহ্ণ

পেকুয়া প্রতিনিধি ::

কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউনিয়নের মিয়া পাড়া এলাকায় জমির বিরোধ নিয়ে বসতবাড়ি ভাংচুর করেছে দূর্বৃত্তরা। বসতবাড়ি ভাংচুরের পাশাপাশি বাড়িতে রক্ষিত প্রায় ১৫হাজার টাকা ও স্বর্ণালংকারও নিয়ে যায় তারা।

শনিবার দুপুরে মিয়া পাড়াস্থ মোঃ কাইছারের বাড়িতে এঘটনা ঘটে।

ভুক্তভোগি মোঃ কাইছার বলেন, অামি দীর্ঘ বছর ধরে মিয়া পাড়ায় বসবাস করে অাসছি। অামার বসত বাড়ি জবর দখল করার চেষ্টা করে অাসছিলেন একই এলাকার অানছার, জহিরুল ইসলাম ও নজরুল। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলামসহ অারো কয়েকজন শালিষকার সমাধা করে দিলেও তারা শালিষ মানতে অপারগতা প্রকাশ করেন। সর্বশেষ তারা দলবল নিয়ে অামার বসতবাড়ি ভাংচুর ও টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। তাৎক্ষনিকভাবে স্থানীয় ইউপি সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখে হতবাক হয়ে পড়েন। তিনি আমাকে আইনগত ব্যবস্থার নেওয়ার পরামর্শ দেন।

ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, অামি জমির বিরোধটি মিমাংসা করার চেষ্টা করেছি। কাইছার ন্যায়ের পথে অাছে অার অানছার, জহির অার নজরুল অন্যায় করতেছে। বসতবাড়ি ভেঙ্গে দিয়ে অাইনকে বৃন্ধাগুলি দেখিয়েছে।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমান অভিযোগ পেলে তদন্তপূর্বক অাইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::