শিরোনাম :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫২ অপরাহ্ন

পেকুয়ায় ছোটভাইকে কুপিয়ে জখম বড়ভাইয়ের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৫, ২০১৮ ৫:১৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৫, ২০১৮ ৫:১৫ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::
কক্সবাজারের পেকুয়ায় বসতভিটার জায়গার বিরোধ নিয়ে ছোট ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক জখম করেছে বড় ভাই। স্থানীয়রা তাকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অাশংকাজনক হওয়ায় এদিন তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়। ( ৫জুলাই) বৃহষ্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের দুর্গম মালগাড়া এলাকায়। আহত আহমদ রশিদ (৪০) ওই এলাকার মৃত.আবুল হোসেনের ছেলে। আহমদ রশিদের স্ত্রী হাছিনা বেগম জানায় বসতভিটার জায়গা নিয়ে ভাসর আহমদ হোসেন ও মোহাম্মদ হোসেনের মধ্যে বিরোধ রয়েছে। এদিন ভিটায় আমার স্বামী গাছের চারা রোপন করছিল। এ সময় কিছু চারা বিনষ্ট করে দেয় আহমদ হোসেন। এনিয়ে স্বামীর সাথে আমার ভাসরের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে আহমদ হোসেন,মোহাম্মদ হোসেন, আহমদ হোসেনের ছেলে মো:আলম,তারেক স্ত্রী মন্জুরা বেগম,কবির আহমদের ছেলে বজলসহ দুর্বৃত্তরা ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। স্থানীয় ইউপি সদস্য আবুল কাছিম জানায় বসতভিটার জায়গার বিরোধ নিয়ে আহমদ রশিদকে কুপিয়েছে বড় ভাই ও তার ছেলেরা। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি। শরীরের বিভিন্ন অংশে ৭/৮টি কুপের আঘাত রয়েছে। টইটং ইউপি’র চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী জানায় তাদের ভাইদের মধ্যে ভিটার জায়গা নিয়ে বিরোধ রয়েছে। পরিষদে বিচার দিয়েছিল। কয়েকদিন আগে সমাধা করে দেয়া হয়েছে। শুনেছি চারা রোপন করার সময় আহমদ রশিদকে কুপানো হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::