শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

নাজিম উদ্দিন,পেকুয়া::

কক্সবাজারের পেকুয়ায় রাজাখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুলের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলা রাজাখালী ইউনিয়নের রাইবাপের পাড়া, আবরশাহ বাজর ও সবুজ বাজার সংলগ্ন এলাকায় পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত বক্তারা দাবী করেন, রাজাখালী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করে হয়রানি করে যাচ্ছে প্রকৌশলী লুৎফর রহমান। ঘটনার দিন চেয়ারম্যান নজরুল ইসলাম রাস্তা মেরামতের কাজের তদারকি করতে গেলে উল্টো ধমক দেয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরেট উপসহকারী প্রকৌশলী আবদুল আলীম। কথা-কাটাকাটি এক পর্যায়ে প্রকৌশলী আবদুল আলীম ইউপি চেয়ারম্যানকে ঘুষি দিয়ে মুখে আঘাত করে। পরে চেয়ারম্যানকে ফাঁসানোর জন্য হাসপাতালে ভর্তি হয়। চেয়ারম্যানকে আঘাত করে উল্টো বাদি হয়ে প্রকৌশলী লুৎফর রহমান পেকুয়া থানায় মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করে।

বক্তারা আরও বলেন, অতি শীগ্রই চেয়ারম্যানের বিরুদ্ধে দায়ের করা এই মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করা না হলে আরো কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। মিথ্যা মামলা প্রত্যাহারসহ উপসহকারী প্রকৌশলী আবদুল আলীমলের কঠোর শাস্তি,ঘুষখোর আলিমের অপসারণের দাবীও জানানো হয়। বক্তরা বলেন,বাবুল দুই বারের নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান। অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা নাছির উদ্দীন, মো.সিরাজ, আহমদ শফি, গোলাম কাদের, নুরুল আলম, আজিম উদ্দিন, ছৈয়দ নুর, জহির উদ্দিন, আজিজ, নুরুল আলম, নুরুক কদের, আব্দুল জলিল, মুজিবুর রহমান, আব্বাস উদ্দিন, ইমাম উদ্দিন, গিয়াস উদ্দিন, কামাল, শফিউল আলম প্রমূখ।


আরো খবর: