শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

পেকুয়ায় চিংড়ি ঘেরে ডাকাতি, গুলি বর্ষন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::

পেকুয়ায় চিংড়ি ঘেরে ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ভীতি ছড়াতে অন্তত কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে তারা।

এ সময় ঘেরের মালিক ও কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মী করে নগদ টাকা, মাছ, মালামালসহ এক লক্ষ চুরাশি হাজার টাকা নিয়ে যায় বলে চিংড়ি ঘেরের মালিক নিশ্চিত করেছে। উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ করিয়ারদিয়ায় ডাকাতি সংঘটিত হয় ২২ এপ্রিল দিবাগত রাত পৌনে ২ টার দিকে।

স্থানীয় সুত্র ও চিংড়ি ঘেরের মালিক জানায়, ওই দিন গভীর রাতে স্বশস্ত্র মুখোশপরা ২০/২২ জনের ডাকাত দল করিয়ারদিয়ায় মোহাম্মদ হোসাইনের মালিকানাধীন চিংড়ি ঘেরে হানা দেয়।

এ সময় ঘেরের বাসায় প্রবেশ করে তারা। এক পর্যায়ে ঘেরের মালিক মোহাম্মদ হোসাইনসহ কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মী করে ফেলে। মালিক চিৎকার করছিলেন। তবে মুখোশধারী ডাকাত অস্ত্র উচিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

ঘেরের পাশর্^বর্তী স্থান বদরখালী ইউনিয়নের ১ নং ব্লক। লোকজন ডাকাত দলকে প্রতিরোধ করার চেষ্টা করছিলেন। তবে গুলি ছোড়ে আতংক ছড়িয়ে দেয়। এ সময় স্থানীয়রা সামনের দিকে এগুতে সক্ষম হয়নি।

সুত্র জানায়, মাতামুহুরী নদীর ঘেষে করিয়ারদিয়া মৌজার ওই চিংড়ি ঘের লীজ নেয় বদরখালী ইউনিয়নের কুতুবদিয়াপাড়া ১ নং ব্লকের রহিমদাদের ছেলে মোহাম্মদ হোসাইন। তিনি ওই ঘেরে মৎস্য প্রজনন ঘটাতে পোনা অবমুক্ত করেন। ওই দিন রাতে ব্যাপক মালামাল নগদ টাকা ও মাছ লুট করে নিয়ে যায় ডাকাত।

এ দিকে ঘেরের মালিক মোহাম্মদ হোসাইন জানায়, আমি ডাকাতদের চিনেছি। আইনী পদক্ষেপ নেব। তারা গুলি ছোড়ে ডাকাতি করে আমার ঘেরে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::