মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন

পেকুয়ায় গৃহবধুর মরদেহ উদ্ধার : হত্যা নাকি আত্নহত্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ২, ২০১৮ ৭:৩৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ২, ২০১৮ ৭:৩৮ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::
পেকুয়ায় কলি আক্তার (১৯) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। (২জুলাই) সোমবার বিকেলে পেকুয়া থানা পুলিশ উপজেলার টইটং ইউনিয়নের দক্ষিন সোনাইছড়ি মিয়াজিরঘোনা এলাকা থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে। কলি আক্তার ওই এলাকার মুফিজুর রহমানের স্ত্রী। হত্যা নাকি আত্নহত্যা এনিয়ে এলাকায় নানা গুঞ্জন দেখা দিয়েছে। একপক্ষের দাবি কলি আক্তারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে অপর পক্ষের দাবি আত্নহত্যা করেছে। এদিকে স্বামী ও শ্বাশুর বাড়ির লোকজন সকাল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা জানায় কলি আক্তারের নিতর দেহ খাটে পড়ে থাকে। পাশে ঘরের সিলিংয়ে গামছা ঝুলানো ছিল। পরনে কাপড় এলোমেলো। আত্নহত্যা করলে গলায় প্যাচানো থাকতো। কলি আক্তারের মা শাকেরা বেগম জানায় আমার মেয়েকে হত্যা করা হয়েছে। স্বামী যৌতুক লোভী। কয়েক মাস ধরে মেয়েকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছে। কয়েক দিন আগে স্বামী ও শ্বাশুরী মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। দু’দিন আগে বাপের বাড়ি থেকে এসেছে। মোবাইল যোগাযোগ বন্ধ ছিল। দুপুরে কলির মৃত্যুর খবর মুঠোফোনে জানিয়েছে মেয়ে জামাই মুফিজ। এসআই সুমন জানায় লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরন করা হবে। স্বামী, শ্বাশুর বাড়ির লোকজন পালিয়ে গেছে। জানা গেছে কলি আক্তার মুজিবুর রহমানের দ্বিতীয় স্ত্রী। মোতাহারা তার ১ম স্ত্রী। ওই ঘরে সাজ্জাদ হোসেন (৯) ও মর্জিনা আক্তার (৬) নামের দু’সন্তান রয়েছে। দু’স্ত্রী আলাদা ঘরে থাকত। গত এক বছর পুর্বে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম গোঁয়াখালী মাতবর পাড়া গ্রামের মৃত.শহিদুল ইসলামের মেয়ে কলির সাথে মুফিজের বিয়ে হয়। তারা দু’জনেই পালিয়ে বিয়ে করে। মুফিজ টইটং ইউনিয়নের মিয়াজিঘোনা এলাকার নুরুল হোসেনের ছেলে। মুফিজ পেশায় একজন কৃষক। টইটং ইউপির সদস্য হেলাল উদ্দিন জানায় খবর পেয়ে ঘটনাস্থলে যাই। খাটের উপর মরদেহ পড়ে থাকতে দেখেছি। সদর ইউপির নুরুল হক সাদ্দাম জানায় কলি আক্তারের মৃত্যু রহস্যজনক। আত্নহত্যা করলে শ্বাশুর বাড়ির লোকজন পালাবে কেন। খাটের উপর যেভাবে পড়ে আছে তা দেখলে মনে হয় আত্নহত্যা করেনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::