শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্নহত্যা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২

পেকুয়ায় নুরুল আলম (২৬) নামের এক মিশুক চালক রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার (৩০ জানুয়ারী) ভোর ৫টায় উপজেলার সদর ইউনিয়নের শেখেরকিল্লাঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরুল আলম একই এলাকার নুর মুহাম্মদের ছেলে। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

নিহতের স্ত্রী রুজিনা আক্তার বলেন,রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়ি। ভোরে নুরুল আলম ঘর থেকে বের হয়। এরপর দেখি গাড়ি রাখার ঘরে গলায় ঝুলন্ত লাশ।

প্রত্যক্ষদর্শী নিহতের ছোট ভাই নুরুল ইসলাম বলেন,প্রতিদিনের মতো সকালে মিশুক গাড়ি নিয়ে বের হই। বাড়ির পাশে গাড়ি রাখার আলাদা ঘর রয়েছে। গাড়ি বের করতে ঘরে ঢুকে দেখতে পাই ঘরের আঁড়ির সাথে গলায় রশি দিয়ে আমার ভাইয়ের ঝুলন্ত লাশ। তাকে দ্রুত পেকুয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের পিতা নুর মুহাম্মদ বলেন,দুই ছেলে মিশুক গাড়ি চালায়। নুরুল আলম কয়েকমাস ধরে আর্থিক লেনদেন নিয়ে মানসিক সমস্যায় ভুগছিল। কিন্তু সে কাউকে বুঝতে দেয়নি। সে ঋনগ্রস্ত।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


আরো খবর: