শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় খেলতে গিয়ে ডুবল দুই বছরের মরিয়ম

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে মরিয়ম (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে টইটং ইউনিয়নের ধনিয়াকাটা মিয়াজীঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মরিয়ম ওই এলাকার টমটম চালক শফিউল আলমের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য নুরুল আবছার জানান, আজ (মঙ্গলবার) মরিয়ম বাড়ির উঠানে খেলছিল। এসময় তার মা রান্নাঘরে কাজ করছিল। কোনো একসময় সবার অগোচরে সে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। দীর্ঘক্ষণ দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে মরিয়মকে ভাসতে দেখে পরিবারের লোকজন। পরে তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যোগাযোগ করা হলে পেকুয়া থানার অপারেশন অফিসার (এসআই) মো.মোজাম্মেল হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, পুকুরের পানিতে পড়ে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো খবর: