বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ন

পেকুয়ায় ইয়াবা সম্রাট “নুরুল আলম “ফের গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২১, ২০১৮ ৯:৫৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২১, ২০১৮ ৯:৫৭ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::
পেকুয়ায় ১২০ পিচ ইয়াবাসহ দু’ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পেকুয়া থানার এসআই আশিক (২১ মে) সোমবার বিকেলে মগনামা লঞ্চঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। আটককৃতরা হলেন মগনামা ইউনিয়নের লঞ্চঘাট এলাকার উকিল আহমদের ছেলে নুরুল আলম (৩৭) ও নাপিত পাড়া এলাকার বিমল (৪৩)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। স্থানীয়রা জানায় নুরুল আলম একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী।সে জেল খেটেছেন বহুবার। আইনের ফাঁক ফুঁকে বারবার পার পেয়ে যান। জেল থেকে এসে পুনরায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে। প্রশাসনকে ম্যানেজ করে দিব্যি এ ব্যবসা চালিয়ে যান বলে এলাকাবাসিরা ক্ষোভ করে জানিয়েছেন। পেকুয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মিজানুর রহমান জানায় নুরুল আলম বড় মাপের একজন ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনসহ অন্তত ৫টি মামলা রয়েছে। এ বিষয়ে সংশ্লীষ্ট আইনে মামলা রুজু করা হবে। পেকুয়ায় মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স ঘোষনা করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::