শিরোনাম :
মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার মাশরাফীর বাবা-মাসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন

পেকুয়ায় ইয়াবাসহ দুই যুবক আটক

নাজিম উদ্দিন,পেকুয়া::

প্রকাশ: July 23, 2020 1:44 am | সম্পাদনা: July 23, 2020 1:44 am

কক্সবাজারের পেকুয়ায় ফরিদ উদ্দিন পুতু ও মোঃ ইলিয়াছ নামে দুই ব্যক্তিকে ৯৬পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

বুধবার (২২জুলাই)রাতে পেকুয়া থানার উপ-পরিদর্শক কাজি আবদুল মালেক ও সঞ্জিত চন্দ্র নাথের নেতৃত্বে পুলিশ দল পৃথক অভিযান চালিয়ে পুতুকে সরকারি হাসপাতাল সামনে থেকে ও ইলিয়াছকে নন্দীর পাড়া থেকে আটক করে।

আটককৃত পুতু পেকুয়া সদর ইউপির চৌমহুনীস্থ আদর্শ পাড়ার মৃত রশিদ আহমদের ছেলে ও মোঃ ইলিয়াছ নন্দীর পাড়ার মৃত দলিলুর রহমানের ছেলে।

উপ-পরিদর্শক সনজিত চন্দ্র নাথ বলেন, গোপন সংবাদে জানতে পারি গ্রেপ্তার পুতু ইয়াবা বিক্রির জন্য পেকুয়া সরকারি হাসপাতালের সামনে অবস্থান করছে। পুলিশ তাকে আটক করে তার দেহ তল্লাশি করলে ৫৪ পিস ইয়াবা পাওয়ায় যায়।

উপ-পরিদর্শক কাজি আবদু্ল মালেক বলেন, মোঃ ইলিয়াছ ইয়াবার পাইকারী ও খুচরা বিক্রেতা। এমন তথ্য পাওয়ার পর অভিযান চালিয়ে ৪২ পিস ইয়াবাসহ তাকে আটক করি।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, পুলিশের চোখকে ফাঁকি দিয়ে ধৃত ব্যক্তি পুতু ও ইলিয়াছ দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। পুলিশ তাদের আটকের চেষ্টা করে আসছিল। অবশেষে ইয়াবাসহ তাদেরকের আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, পেকুয়া কোন ধরণের মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। মাদক ব্যবসায়ীদের জন্য যারাই তদবির করবে তাদেরকেও চিহিৃত করে ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::