শিরোনাম :
জেলে পরিবারে চলছে নিরব দুর্ভিক্ষ কুতুবদিয়া থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন ওমর হায়দার কক্সবাজারে বৃহস্পতিবার ৫৯ জনের করোনা শনাক্ত কক্সবাজারে রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় ৩ পুলিশ পরিদর্শকসহ ১৭ জনের নামে মামলা সৌদিতে কারগাড়ির চাপায় চকরিয়ার যুবক নিহত, বাড়িতে শোকের মাতম চকরিয়ায় যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টমটম চালক খুন জেলা আওয়ামী লীগের সঙ্গে ভুল বুঝাবুঝির অবশান, শেষে চকরিয়ায় এমপি জাফর ও লিটুকে গণসংবর্ধনা চকরিয়ায় বনের উপর নির্ভশীল ভিসিএফ সদস্যদের মধ্যে ক্ষুদ্র মূলধনের ২২ লক্ষ টাকা অনুদান বিতরণ টেকনাফে মাদক কারবারীর বাড়ি থেকে ইয়াবাসহ রোহিঙ্গা আটক চকরিয়ায় ২ হাজার ৪শ ইয়াবাসহ পাচারকারী ৩ নারী আটক
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

পেকুয়ায় আগুনে তিনটি দোকান ভষ্মীভূত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ৭:০৮ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ৭:০৮ অপরাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া ::
পেকুয়ায় আগুনে তিনটি ব্যবসা প্রতিষ্টান ভষ্মীভূত হয়েছে। গভীর রাতে অগ্নিকান্ডের সুত্রপাত। এ সময় ১ টি মুদির দোকান, ইলেকট্রনিক্স পার্টসের দোকান ও ১ টি পোল্ট্রি মুরগীর দোকানসহ তিনটি ব্যবসা প্রতিষ্টান আগুনে পুঁড়ে ছাই হয়ে যায়।

২২ এপ্রিল গভীর রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের পশ্চিম উজানটিয়া ষাটদুনিয়াপাড়া গ্রামের কবির আহমদ মার্কেটে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

এতে করে তিন ব্যবসা প্রতিষ্টানে মালামাল, নগদ টাকা ও প্রয়োজনীয় দ্রব্যাদিসহ প্রায় ২০ লক্ষাধিক টাকারও বেশী ক্ষয়ক্ষতি হয়েছে।

ইলেকট্রনিক্স দোকানের সব মুল্যবান মালামাল আগুনে পুঁড়ে ছাই হয়েছে। একটি ফ্রিজ ও ১ টি মোটরসাইকেলও আগুনে পুঁড়ে যায়। উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী অগ্নিকান্ড স্থান পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই দিন গভীর রাতে কবির মার্কেটে আকষ্মিক অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে মার্কেটে ছড়িয়ে পড়ে। এ সময় এ সব পুঁেড় ছাই হয়ে যায়।

স্থানীয়রা জানায়, ওই মার্কেটের মালিক হাজী কবির আহমদের ছেলে আহমদুর রহমান গং। জালিয়াপাড়া ষ্টেশনে প্রায় আড়াই বছর আগে আহমদুর রহমান গং এ মার্কেট তৈরী করে। সেখানে দোকান ভাড়া দেয় ব্যবসায়ীদের।

সুত্র জানায়, সম্প্রতি মার্কেট ও পাশর্^বর্তী জায়গা নিয়ে কবির আহমদের ১ম স্ত্রীর সন্তান আহমদ হোসেন গংদের বিরোধ দেখা দেয়। আহমুদুর রহমান গংদের উচ্ছেদ করতে সৎ ভাই আহমদ হোসন তৎপর।

ষাটদুনিয়ার লোকজন জানায়, আগুনের সুত্রপাত অত্যন্ত নাটকীয় ও সন্দেহ জনক।

এ দিকে অগ্নিকান্ডে মার্কেট ভষ্মীভূত হওয়ায় মার্কেটের মালিক আহমদুর রহমান পেকুয়া থানায় লিখিত অভিযোগ দেয়। আর্জিতে তিনি উল্লেখ করেন, সৎ ভাই আহমদ হোসন ও তার স্ত্রী নাসরিন সোলতানা গং গভীর রাতে শত্রুতামুলক ভাবে আগুন ধরিয়ে দেয়। কেরোসিন ও ধার্জ্য পদার্থ নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয়। এতে করে মার্কেটের পুরো অংশ আগুনে ঝলসে যায়।

বাদী জানায়, তারা আগুন ধরিয়ে দিয়ে মার্কেটের সর্বনাশ ঘটায়। মালামালসহ ২০ লক্ষ টাকা আগুনে পুঁড়ে ছাই হয়েছে। বর্তমানে মার্কেটের পুন:সংষ্কার কাজে বাধা দিচ্ছে স্বামী স্ত্রী।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ