মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৪ অপরাহ্ন

পেকুয়ায় অপহৃত যুবককে মুমূর্ষ অবস্থায় উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৭, ২০১৮ ১২:১৭ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১৭, ২০১৮ ১২:১৭ অপরাহ্ণ

নাজিম উদ্দিন, পেকুয়া::
পেকুয়ায় অপহৃত যুবককে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চোখ ও মুখমন্ডল কাপড় দিয়ে বেঁেধ দেয়।

এ সময় বাড়ি থেকে লবণ মাঠে নির্জন বিলে তাকে নিষ্টুর পিটিয়ে জখম করে। উপজেলার মগনামা ইউনিয়নের শরৎঘোনা দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃত ব্যক্তির নাম মোহাম্মদ ইউনুছ(২৮)। তিনি ওই এলাকার নুরুল হকের ছেলে। ইউনুছের স্ত্রী সেলিনা ইয়াসমিন এ সংক্রান্ত বিষয়ে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

পেকুয়া থানা পুলিশ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে।

অভিযোগ ও স্থানীয় সুত্র জানায়, জমি বিক্রি নিয়ে পিতা ও ইউনুছের মধ্যে বাকবিতন্ডা হয়।

এর সুত্র ধরে ১০ মে গভীর রাতে ইউনুছের বাড়িতে হানা দেয় উত্তেজিত লোকজন। ৫/৬ জনের দুবৃর্ত্তরা ইউনুছের বাড়িতে ব্যাপক তান্ডবসহ লুটপাট চালায়।

এক পর্যায়ে জহিরুল ইসলাম, বাদশা মিয়া, নুরুল হকসহ দুবৃর্ত্তরা টানা হেচড়া করে সেলিনার স্বামী ইউনুছকে বাড়ি থেকে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ সময় স্ত্রী স্বামীকে বাচাতে এগিয়ে আসছিলেন। তাকেও মারধরসহ নির্যাতন চালায়। এ সময় লবণ মাঠ থেকে মুমুর্ষ অবস্থায় স্বামীকে উদ্ধার করে।

ইউনুছের স্ত্রী সেলিনা বেগম জানায়, আমার স্বামীকে মেরে ফেলানোর উদ্দেশ্যে অপহরন করা হয়েছিল। টাকা, স্বর্নালংকার লুট করে তারা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::