শিরোনাম :
বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় ঝরলো ২০ প্রাণ মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:৩২ পূর্বাহ্ন

পেকুয়ার যুবকের ঘুমের মধ্যে ওমানে মৃত্যু

নাজিম উদ্দিন,পেকুয়া::

প্রকাশ: July 7, 2020 6:35 am | সম্পাদনা: July 7, 2020 6:35 am

কক্সবাজারের পেকুয়ার যুবক জিয়াবুল করিম (৩০) ওমানের মাসকাট শরের হামিরিয়া এলাকায় বাসায় মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাসায় মৃত্যু হয়েছে জানা গেছে। নিহত প্রবাসী জিয়াবুল করিম উপজেলার সদর ইউনিয়নের মইয়াদিয়া এলাকার মৃত.নওশা মিয়ার ছেলে। কি কারণে তার আকষ্কিক মৃত্যু হয়েছে তাৎক্ষনিক তা নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

তার প্রতিবেশি ওমান প্রবাসি ইসমাইল হোসেনের বরাত দিয়ে জানা যায়, কয়েকদিন ধরে সে অসুস্থবোধ করছিল। মৃত্যুর খবর শুনে তার বাসায় যাই। মেঝে তার মরদেহ পাওয়া যায়।

জানা গেছে, সে রাতে বাসায় ঘুমিয়ে পড়ে। দুপুরে বাংলাদেশ সময় সাড়ে ১০টার দিকে বাসার মেঝে তার মরদেহ পাওয়া গেছে।

জিয়াবুল করিমের বড় ভাই সিরাজুল ইসলাম জানায়, জিয়াবুল এক সন্তানের জনক। দুই বছর বয়সী তার এক কন্যা সন্তান রয়েছে। গত দেড় বছর আগে জীবিকার তাগিদে সে ওমান যায়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::