শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পুলিশের বিশেষ অভিযানে ২১ আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ মার্চ, ২০২২

চকরিয়া থানা পুলিশ পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে পরোয়ারাভুক্ত ২১ আসামীকে গ্রেফতার করেছে।

শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ১২ ঘন্টার উপজেলার ১৮ ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, কক্সবাজার জেলা পুলিশের সহযোগিতায় চকরিয়া থানা পুলিশ শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে শনিবার দুপুর ১২টা পর্যন্ত ১২ ঘন্টার একটি বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযানে জিআর মামলার ১১ জন, সি আর মামলার ৯ জন ও সাজাপ্রাপ্ত ১ জন আসামী গ্রেফতার করা হয়।
চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.তফিকুল আলম ও ওসি মুহাম্মদ ওসমান গনি বিশেষ গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ওয়ারেন্ট তামিল করতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারী পরোয়ানা মাথায় নিয়ে কেউ ঘরে থাকতে পারবেনা বলেও তিনি জানান।


আরো খবর: