শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধে জড়িত ১২ জন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০২২

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সঙ্গে জড়িত ও ওয়ারেন্টভুক্ত ১২ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার পর সন্ধ্যার পর থেকে শুক্রবার ভোর পর্যন্ত কক্সবাজার পৌরসভার বাদশা ঘোনা, লাইট হাউজ, ডলফিন মোড়, সুগন্ধা পয়েন্ট, কলাতলী, পাহাড়তলী এর আশপাশ এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী ২, চুরির ঘটনায় ২ এবং মাদক সেবনসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ০৮ জনসহ মোট ১২ আমামীকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামানের নির্দেশনায় কক্সবাজার সদর মডেল থানার একটি চৌকস টিম গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক দ্রব্য উদ্ধার, চুরি-ছিনতাই, ডাকাতি প্রতিরোধে অভিযান পরিচালনাকালে এসব আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।


আরো খবর: