সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২১ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

পিছিয়ে পড়েও জিতলো ম্যানইউ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ৪, ২০২১ ৯:৩৮ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ৫, ২০২১ ১২:২৬ পূর্বাহ্ণ

পিছিয়ে পড়েও জিতলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার সিটি শিরোপা থেকে হাত ছোঁয়া দূরে দাঁড়িয়ে। ফলে ম্যানচেস্টার ইউনাইটেড বা অন্য কোনো দলের সামনে শিরোপার জন্য লড়াইয়ের সুযোগ নেই বললেই চলে। তবে দ্বিতীয় স্থানের জন্য জোর লড়াই চালিয়ে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার নিজেদের মাঠে পিছিয়ে পড়েও ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে ম্যানইউ।


ড্যানি ওয়েলবেক ম্যাচের শুরুতেই সফরকারীদের এগিয়ে নিয়েছিলেন। ১৩ মিনিটে তার করা গোল প্রথমার্ধে ফেরাতে পারেনি ম্যানইউ। শেষ পর্যন্ত ৬৩ মিনিটে মার্কাস রাশফোর্ড সমতায় ফেরান। আর ম্যাসন গ্রিনউড ৮৩ মিনিটে ম্যানইউ সমর্থকদের আনন্দে ভাসিয়ে দেন। এ জয়ের ফলে ৩০ ম্যাচ থেকে ৬০ পয়েন্ট নিয়ে ম্যানইউ দ্বিতীয় স্থানে রয়েছে। ৭৪ পয়েন্ট নিয়ে শিরোপা লড়াইয়ে অনেকটা এগিয়ে পেপ গার্দিওলার ম্যানসিটি। গার্দিওলার দল অবশ্য একটা ম্যাচ বেশি খেলেছে। ৫৬ পয়েন্ট লেস্টার সিটি তৃতীয় স্থানে। আর ব্রাইটনের পয়েন্ট ৩২। তারা রয়েছে ১৬তম স্থানে। এ হারের ফলে তাদের সামনে রেলিগেশন আতঙ্ক থেকেই গেলো। রেলিগেশন জোন থেকে মাত্র ছয় পয়েন্ট দূরে তারা।


ম্যাচ শেষে ম্যানইউনাইটেডের কোচ বলেন, ব্রাইটনের বিপক্ষে খেলা বেশ কঠিন। যাহোক আমরা জয় পেয়েছে। আমাদেরকে এমন কঠিন ম্যাচের মাঝ দিয়ে শিখতে হবে। আমরা দ্বিতীয়ার্ধে ভালো খেলেছি। বিরতির আগেই আমাদের গোল পরিশোধ করা উচিত ছিল। আসলে তারা এগিয়ে যাবার পর আমরা প্রথমার্ধে খেলাটা সেভাবে গুছিনে নিতে পারিনি।’


সান নিউজ/বিএস

Copyright © Sunnews24x7

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::