শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পিক-আপ কেড়ে নিলো দুই স্কুলছাত্রীর প্রাণ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২

ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় ধান বোঝাই পিকআপের চাপায় ২ স্কুলছাত্রী নিহত এবং ১ জন গুরুতর আহত হয়েছে।

আজ বুধবার (৯ ফেব্রুয়ারি) ফটিকছড়ির পাইন্দং পেলাগাজীর দীঘি এলাকায় বেলা সাড়ে বারোটার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। হতাহত ৩ জনই দশম শ্রেণীর ছাত্রী। নিহত দুজন হলেন মিশু আকতার এবং নিশা মনি। গুরুতর আহত অপরজনকে ভর্তি করা হয় হাসপাতালে। ৩ জনেরই বাড়ি পাইন্দং এলাকায়।

খবর পেয়ে ছুটে আসেন নিহতদের স্বজনরা। তাদের আহাজারিতে ভারি হয়ে ওঠে পুরো এলাকার পরিবেশ। তাদের অভিযোগ, ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে বেপরোয়া গতিতে পালানোর সময় চাঁদের গাড়িটি ৩ ছাত্রীকে চাপা দেয়।

ঘটনার পর চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক অবরোধ ও বিক্ষোভ করে উত্তেজিত জনতা। আগুনে পুড়িয়ে দেয় চাঁদের গাড়ি ও ধাওয়া করা ট্রাফিক পুলিশের দুটি মোটরসাইকেল। ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

যমুনা টিভি অনলাইন


আরো খবর: