শিরোনাম :
আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন

পিএমখালীতে শহীদ উল্লাহ চেয়ারম্যানের বাড়ি থেকে মেম্বার ও বৈদ্যসহ আটক ৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৫, ২০১৮ ৯:৫২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৫, ২০১৮ ৯:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার সদর উপজেলা পিএমখালীর সাবেক চেয়ারম্যান শহীদ উল্লাহের বাড়ি থেকে চুরির ঘটনাকে কেন্দ্র করে বৈদ্যালি করতে গিয়ে আটক হল ৩ ব্যাক্তি। ১৪মে বিকালে কক্সবাজার সদর থানার এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলো রামু নারকেল বাগান এলাকার মৃত মো: হোসেনের পুত্র জবায়ের প্রকাশ বৈদ্য জবায়ের, রামু ওমখালী এলাকার মফিজুর রহমানের পুত্র আব্দুল মালেক, তার ভাই স্থানীয় সাবেক মেম্বার ওসমান গনি বলে জানাগেছে। ওই সময় পুলিশ তাদের ব্যবহারিত একটি পুরাতন পাজারো জীপ ও ৫৪ হাজার টাকার নগদ উদ্ধার করেন।

জানাযায়, স্থানীয় সাবেক চেয়ারম্যান শহীদ উল্লাহের পাশের এক বাড়িতে টাকা ও মোবাইল চুরির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে শহীদ উল্লাহের নেতৃত্বে এই বদ্য সিন্ডিকেটকে নিয়ে আসেন তার বাড়িতে। পরে বদ্য ন্থানীয় এমদাদ উল্লাহ নামে এক সিএনজি চালককে ডেকে নিয়ে বিশেষ ধরণের ওষুধ খাওয়ান। সাথে সাথে ওই সিএনজি চালক অজ্ঞান হয়ে পড়ে। ঘটনার ১২ ঘটনার পরেও তার জ্ঞান ফিরেনি। এই ঘটনা দেখে এমদাদ উল্লাহের মা বৃদ্ধ নুরজাহান বেগম ও অজ্ঞান হয়ে পড়ে। তারা দুই জন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে। ক্ষতিগ্রস্থ পরিবার দাবী করছেন পূর্ব শ্রুতার জের ধরে চেয়ারম্যান শহীদ উল্লাহ সকল ঘটনা ঘটনা ঘটিয়েছে। এই প্রতারক সিন্ডিকেট প্রায় সময় এলাকায় এই ধরের ঘটনা করে থাকে বলে জানান স্থানীয়রা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::