শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫২ অপরাহ্ন

পাহাড় কাটায় ৫০ হাজার টাকা জরিমানা, মুচলেকায় ছাড়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৮ ৭:৫৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৮ ৭:৫৯ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::

কক্সবাজার শহরের কলাতলী বাইপাস মোড়ের বিটিসিএল টাওয়ার অবস্থিত টিএনটি পাহাড় কেটে প্লট বিক্রির দায়ের বহুল আলোচিত ভয়ংকর ভূমিদস্যু ইলিয়াছ সওদাগরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ১৫ এপ্রিল সকাল ১০টায় সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজিম উদ্দিনের নেতৃত্বে পরিচালিত এক ভ্রাম্যমান আদালত এই জরিমানা করেন।

কক্সবাজার পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক সাইফুল আশ্রাব জানান, ইলিয়াছ সওদাগর কর্তৃক টিএনটি পাহাড় কেটে সাবাড় করে প্লট বিক্রি করছিল। এই জন্য সেখানে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। অভিযানে ইলিয়াছ সওদাগর ও কয়েকজন আটক করা হয়। পরে ভূমি অফিসে ভ্রাম্যমান আদালত বসিয়ে পরিবেশ সংরক্ষণ আইন, ১৯৯৫(সং-২০১০) এর ৬খ ও ১৫(১)৫ ধারা অনুযায়ী পাহাড় কাটার অপরাধে ইলিয়াছ সওদাগরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার ভূমি নাজিম উদ্দিন জানান, ইলিয়াছ সওদাগরকে আর কোনো দিন পাহাড় না কাটার জন্য লিখিত মুচলেকা নেয়া হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::